আত্মহত্যা করতে চেয়েছিলাম আমিও

আত্মহত্যা করতে চেয়েছিলাম আমিও

কলকাতা, ১৬ জুন- আমিও আত্মহত্যাপ্রবণ। বেশ কয়েক বার আত্মহত্যা করার কথাও ভেবেছি। আমার যন্ত্রণা কখনোই পুরোপুরি সারেনি। টালিউড অভিনেত্রীপার্ণো মিত্রের কথা এগুলো। সুশান্ত সিংয়ের মৃত্যুর পরেই টুইট করে এ কথাগুলো জানান পার্ণো। মানসিক অবসাদ থেকে পার্ণো আত্মহত্যা করতে চেয়েছিলেন।

তাই এই অবস্থা থেকেমুক্তি পেতে অবসাগ্রস্তদের কারো সাহায্য নেয়ারও পরামর্শ দিলেন তিনি। অভিনেত্রী পার্ণো মিত্র লিখেছেন, আমরা সবাই যেন ধীরে ধীরে একটা খোলসের মধ্যে ঢুকে পড়েছি যেটা ভাঙা অসম্ভব। হঠাৎ করে কারও সঙ্গে কথা বলে এই যন্ত্রণা দূর করা সম্ভব নয়। এটা আপনার নিজেরই একটা অংশ হয়ে পড়েছে। যে কেউ এই সমস্যায় ভুগলে তারা যেন সাহায্য চান। আমি প্রতিদিন এই লড়াই লড়েছি, লড়ছি।

এই লড়াই সহজ নয়, কিন্তু আমার পাশে আমার পরিবার, বন্ধুরা রয়েছে। আমার চিকিৎসকরা আমাকে খুব সাহায্য করেন। দয়া করে মানসিক অবসাদের বিষয়টি একটি সোশ্যাল মিডিয়া ট্রেন্ড হিসেবে দেখবেন না। আপনার ভালবাসার মানুষদের সাহায্য করুন।পরামর্শ দিয়েছেন পার্ণো।

শোবিজের মানুষদের নিয়ে একটা ধারণা চলে, বিনোদন জগতের মানুষরা অবসাদে ভুগতে পারেন না! সেই ধারণা বলিউডের সুপারস্টারদের প্রথম ভেঙেছিলেন দীপিকা পাড়ুকোন। বিষয়টি না লুকিয়ে জানিয়েছিলেন, কীভাবে তিনি অবসাদে ভুগতেন। পার্ণো মিত্রও কীভাবে আত্মহত্যাপ্রবণ হয়ে উঠছিলেন শেয়ার করে জানালেন সেটাও। এম এন / ১৬ জুন