কথা বলছেন-গানও শুনছেন সৌমিত্র

কথা বলছেন-গানও শুনছেন সৌমিত্র

বিনোদন ডেস্কঃ
বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা জয় করে এখন অনেকটা সুস্থ আছেন। বুধবার তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। এরপর থেকে আস্তে আস্তে কথাও বলছেন তিনি।কলকাতার বেলভিউ নার্সিং হোম কর্তৃপক্ষ জানিয়েছে, রাতে ভালো ঘুমিয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। এখন কথাও বলছেন তিনি। তার মিউজিক থেরাপি দেয়া হচ্ছে। তিনি রবীন্দ্র সঙ্গীত শুনছেন। নিজের ছবির গানও শুনছেন সৌমিত্র।

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর ওষুধ চলছে এই অভিনেতার। ১৯ জন চিকিৎসকের একটি দল তার স্বাস্থ্যের ওপর নজর রাখছেন। ধীরে ধীরে ওষুধ প্রয়োগ করে তাকে সুস্থ করার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা। গত কয়েক দিন ধরে হাসপাতালে ভর্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা বেশ খারাপ ছিল। করোনা সংক্রমণের সঙ্গে বার্ধক্যজনিত বিভিন্ন ধরনের অসুখ থাকায় উদ্বেগে ছিল পরিবার। একটা সময় তাকে ভেন্টিলেশনে রাখার কথাও ভাবছিলেন চিকিৎসকরা। কিন্তু সেই পর্যায়ে আর যেতে হয়নি। এর মধ্যে চিকিৎসায় সাড়া দেন তিনি। এখন তিনি অনেকটাই সুস্থ। আর জ্বরও আসেনি।

করোনাভাইরাসে আক্রান্তের পর সৌমিত্র চট্টোপাধ্যায়কে গত মঙ্গলবার বেলভিউ নার্সিং হোমে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। গত বুধবার (১৪ অক্টোবর) তার কোভিড-১৯ পরীক্ষা করা হয়। ফলাফল ইতিবাচক এসেছে।