করোনায় আক্রান্ত এবার আলিয়াও

করোনায় আক্রান্ত এবার আলিয়াও

বাংলাভাষী ডেস্ক :

করোনা মহামারীর শুরু থেকেই ভালো নেই বলিউড। একের পর করোনায় আক্রান্ত হচ্ছে বলিউডের স্টাররা। এই আক্রান্তের তালিকায় এবার যোগ হলো সমকালীন ব্যস্ত তারকা আলিয়া ভাটের নাম। গত সপ্তাহেই করোনামুক্ত হয়েছেন আলিয়ার প্রেমিক রণবীর কাপুর। সে খবর পুরোনো হতে না হতেই এবার আলিয়া ভাটের আক্রান্তের এ খবর এলো।

বিভিন্ন ভারতীয় গণমাধ্যম ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবের বরাত দিয়ে এমন তথ্য প্রকাশ করেছে।

তারা বলছে, বৃহস্পতিবার সঞ্জয় লীলা বানসালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে একটি গানের দৃশ্যের শুটিং করছিলেন আলিয়া। সেই সময়ই পরীক্ষা করালে তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। এরপরই শুটিং সাময়িক বন্ধ হয়ে যায়। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবেকে অভিনেত্রী আলিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সঞ্জয় লীলা বানসালির প্রযোজনা সংস্থার প্রতিনিধি হেড চেতন।

বৃহস্পতিবার মধ্যরাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানান আলিয়াও। তিনি লেখেন, ইতিমধ্যেই নিজেকে আইসোলেট করে ফেলেছেন তিনি এবং বাড়িতেই আইসোলেশনে থাকবেন। চিকিত্সকের পরামর্শ এবং ভারত সরকারের জারি সব কোভিডবিধি মনে চলার কথাও জানান আলিয়া।