করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে
করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে।

বাংলাভাষী ডেস্ক :: করোনাভাইরাসে আক্রান্ত রাজবাড়ী জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমাকে সোমবার জরুরি ভিত্তিতে রাজবাড়ী হতে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।বিকেলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

ইন এইড টু সিভিল পাওয়ার-এর আওতায় বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের প্রতিশ্রুতি নিশ্চিতকল্পে বিমান বাহিনী করোনাভাইরাস প্রতিরোধে জরুরি বিমান পরিবহন এবং মেডিক্যাল ইভাকোয়েশন সেবা পেশাদারিত্বের সাথে অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় বিমান বাহিনী প্রধানের প্রয়োজনীয় দিক নির্দেশনায় এই মেডিক্যাল ইভাকোয়েশন মিশন পরিচালনা করা হয়।

বিমান বাহিনীর এই মেডিক্যাল ইভাকোয়েশন মিশনের মাধ্যমে করোনাভাইরাসে আক্রান্ত রাজবাড়ী জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমাকে রাজবাড়ী হতে বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে জরুরি ভিত্তিতে ঢাকায় আনা হয়। পরবর্তী সময়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।