গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে মৃত্যু নেই , সুস্থ ১৮০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে মৃত্যু নেই , সুস্থ ১৮০

বাংলাভাষী ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন ১৮০ জন রোগী। আর এদিন সিলেটে মারাও যাননি কোনো করোনা আক্রান্ত রোগী। তবে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের বিভিন্ন জেলা ও অঞ্চলে ৬৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

সোমবার (৯ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে সুস্থ হওয়া ১৮০ রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ১৩৯ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। এছাড়া মৌলভীবাজারে করোনামুক্ত হয়েছেন ১৪ জন। আর হবিগঞ্জে ১৪ জন এবং সুনামগঞ্জে ১৩ জন রোগী করোনামুক্ত হয়েছেন।

এদিকে সিলেট বিভাগে নতুন শনাক্ত হওয়া ৬৭ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৩৪ জন ও সুনামগঞ্জে ১৫ জন। হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ১৩ জন শনাক্তের রিপোর্ট পাওয়া যায়।

সোমবার সকাল আটটা পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগের তথ্য অনুযায়ী সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার ৬৪৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৬৫৯ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৬১৬ জন, হবিগঞ্জে ১ হাজার ২৬২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ১১২ জনের করোনা শনাক্ত হয়েছে।
 
আজ সকাল পর্যন্ত সিলেটের চার জেলায় বর্তমানে ১৫০ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের মধ্যে সিলেট জেলায় ৮৩ জন। এছাড়া সুনামগঞ্জে ১২ জন, হবিগঞ্জে ৩৮ জন ও মৌলভীবাজারে ১৭ জন করে রয়েছেন।

এখন বিভাগে পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৩ হাজার ৯৫২ জন করোনা আক্রান্ত রোগী। যাদের মধ্যে সিলেট জেলায় ১ হাজার ৩৯১ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ২৩৬ জন, হবিগঞ্জে ৮২৩ জন ও মৌলভীবাজারে ৬৮২ জন।

এছাড়া সিলেট বিভাগের চার জেলা মিলে মৃত্যুবরণ করেছেন ১৫৩ জন করোনা রোগী। এর মধ্যে সিলেটে সর্বাধিক ১২২ জন রোগী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। এছাড়া মৌলভীবাজারে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন। আর হবিগঞ্জে ১১ জন এবং সুনামগঞ্জে ১৭ জন রোগী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।