গোলাপগঞ্জ পৌর আ.লীগের কমিটি প্রত্যাখ্যান, বিক্ষোভ

গোলাপগঞ্জ পৌর আ.লীগের কমিটি প্রত্যাখ্যান, বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ
গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের কমিটিকে ‘পকেট কমিটি’ এবং ‘মনগড়া’ উল্লেখ করে তা বাতিলের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে তৃণমূলের নেতাকর্মীরা। মঙ্গলবার বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পৌর শহরে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে এক সভায় মিলিত হয়।

পৌর কাউন্সিলর এম ফজলুল আলমের সভাপতিত্বে ও ৬ নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক এনায়েত করিম খোকনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তা মিয়া হাবিব, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুলেমান আহমদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক হেলাল আহমদ, যুগ্ম আহ্বায়ক আব্দুস সালাম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মুখলিছুর রহমান এখলাছ, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা আবুল হোসেন বাদশা, পৌর যুবলীগ নেতা মো. রাজু আহমদ।

এসময় বক্তারা বলেন, দলের গঠনতন্ত্র তোয়াক্কা না করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মনগড়া সিদ্ধান্তে সভাপতি মনোনীত করা হয় যা কোনভাবেই মেনে নেয়া যায় না।

তারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদত্যাগ দাবি করেন। সেই সাথে পৌর আওয়ামী লীগের কমিটির সভাপতিকে প্রত্যাখ্যান করে সাংগঠনিক নিয়মে পৌর আওয়ামী লীগের কমিটি গঠনের জন্য জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের আশু হস্তক্ষেপ কামনা করেন।

এসময় গোলাপগঞ্জ উপজেলা, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।