জালালাবাদ রোটারি ক্লাবে ডিস্ট্রিক্ট গভর্নর এর ভিজিট 

জালালাবাদ রোটারি ক্লাবে ডিস্ট্রিক্ট গভর্নর এর ভিজিট 

আবু তালেব  মুরাদ


শুক্রবার সন্ধ্যায় স্থানীয় একটি হোটেলে রোটারি ৩২৮২ এর ডিস্ট্রিক্ট গভর্নর ড. বেলাল উদ্দিন আহমেদ MPHF,MC,MD রোটারি ক্লাব অব জালালাবাদের ক্লাব মিটিং এ উপস্থিত ছিলেন।সে সময় তিনি বলেন জালালাবাদ রোটারি ক্লাব একটি সমৃদ্ধশালী ক্লাব, এই মহামারীর সময় এই ক্লাব যেভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে তা প্রশংসার দাবি রাখে, তিনি বলেন রোটারি এমন একটি সংগঠন যার কর্মকাণ্ড সম্পর্কে নিয়মিত মূল্যায়ন হয় এবং একটি ক্লাবের কর্মকান্ড করতে করণীয় সম্পর্কে দিক-নির্দেশনা দেয়া হয়ে থাকে, 

ক্লাব প্রেসিডেন্ট শিশুরোগ বিশেষজ্ঞ ডা.এম জাকারিয়া হোসেনের সভাপতিত্বে এবং রোটাঃশফিক বখত এর কোরআন মাধ্যমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা গভর্নর এর সহধর্মীনি রোটারিয়ান ফিরোজা আহমেদ,জালালাবাদ ক্লাবের ফাস্ট ল্যাডি তানিসা রুমা,ডিস্ট্রিক্ট ট্রেইনার পিডিজি সহিদ আহমদ চৌধুরী, ডিস্ট্রিক্ট সেক্রেটারি জেনারেল আহমেদ রেজাউল করিম জুবায়ের,এসাইন্ট এসিস্টেন্ট গভর্নর পিপি প্রিন্সিপাল শামিসুল ইসলাম,ক্লাব সেক্রেটারি জে এম এইচ জে ফেরদৌস,ক্লাব ট্রেইনার মাহবুব সোবহানী চৌধুরী,পিপি মোস্তফা কামাল,পিপি হানিফ মোহাম্মদ,পিপি মাসুদ আহমদ চৌধুরী, রোটারিয়ান জামিল আহমেদ চৌধুরি,রোটা: হাবিব আল নুর,রোটা: মনজুর আল বাসিত,রোটাঃ আকতার আহমদ,রোটাঃ আনহার সিকদার এবং রোটা:আবু তালেব মুরাদ। 

এখানে উল্লেখ্য জালালাবাদ রোটারি ক্লাবের ৫ জন PHF এবং  ১ জন MD হওয়ার আকাঙ্ক্ষা ব্যক্ত করেন। এছাড়া ক্লাবের পক্ষ থেকে গভর্নরের কাছে রোটারী ফাউন্ডেশনকে ৫০০০ ইউএস ডলারের চেক হস্তান্তর করেন ক্লাব প্রেসিডেন্ট ও অন্যান্য ক্লাব মেম্বাররা।

অনুষ্ঠানের শেষে সদ্য প্রয়াত পিপি রোটারিয়ান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সাত্তারের মৃত্যুতে তাঁর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।