নেপালে লিগ খেলতে যাচ্ছেন তামিম

নেপালে লিগ খেলতে যাচ্ছেন তামিম

বাংলাভাষী ডেস্ক

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলবেন তামিম। ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে অনাপত্তিপত্র পেয়েছেন তামিম। সব ঠিক থাকলে আগামী ২৩ সেপ্টেম্বর রাতে নেপালের উদ্দেশে রওনা দেবেন তিনি।

নেপাল লিগে খেলতে যাওয়ার বিষয়ে তামিম গণমাধ্যমকে বলেছেন, মূলত কমিটমেন্ট রাখতে টুর্নামেন্টটি খেলতে যাচ্ছি। তাদের কথা দিয়ে রেখেছিলাম। ওই সময় আমার পরিকল্পনায় ছিল টুর্নামেন্টটি বিশ্বকাপ প্রস্তুতির জন্য কাজে লাগাব। ভেবেছিলাম, এতদিন মাঠের বাইরে থাকার পর বিশ্বকাপের আগে এখানে কিছু ম্যাচ খেলতে পারলে ভালো প্রস্তুতি হবে।

তিনি বলেন, বিসিবির মেডিকেল বিভাগের সঙ্গে কথা বলে আগে থেকেই সেভাবে ঠিক করে নিয়েছিলাম। কিন্তু এখন তো আর সেই পরিকল্পনাটাই নেই। বিশ্বকাপ খেলতে না গেলেও কমিটমেন্ট যখন দিয়েছি, সেটা রাখতেই যাচ্ছি সেখানে।

এভারেস্ট প্রিমিয়ার লিগে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স দলের হয়ে খেলবেন তামিম। ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। ২৪ সেপ্টেম্বর নেপালে পৌঁছবেন তামিম। তার আগে মিরপুর শেরেবাংলায় অনুশীলনটা করে নেবেন।

বিদেশি ক্রিকেটারদের মধ্যে তামিম ছাড়া ক্রিস গেইল, হাশিম আমলা, উপুল থারাঙ্গা, কেভিন ও’ব্রায়েন, মোহাম্মদ শাহজাদ, ডোয়াইন স্মিথ অংশ নেবেন নেপালের লিগের এবারের আসরে।