যুক্তরাজ্য যুবদলের সাবেক সহসভাপতি খয়রুল ইসলামের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপি গভীর শোক          

যুক্তরাজ্য যুবদলের সাবেক সহসভাপতি খয়রুল ইসলামের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপি গভীর শোক          

বাংলাভাষী ডেস্ক 

যুক্তরাজ্য যুবদলের সাবেক সহসভাপতি ও কমিউনিটি এক্টিভিস্ট খয়রুল ইসলামের মৃত্যুতে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)গভীর শোক ও দু:খ প্রকাশ করেছে যুক্তরাজ্য বিএনপি ।  

শোকবার্তায় বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, ‘’খয়রুল ইসলামের মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত ও মর্মাহত । মরহুম খয়রুল ইসলাম সকলের কাছে একজম সজ্জন, সাহসী, বিনয়ী ও ত্যাগী নেতা হিসাবে সুপরিচিত ছিলেন। তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের এক বলিষ্ঠ কণ্ঠস্বর এবং নিজেকে সর্বদা কমিউনিটির সেবায় নিয়োজিত রেখেছিলেন । তার মৃত্যুতে আমরা দলের একজন ত্যাগী নেতাকে হারালাম’’।       

শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দর্শন, নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা এবং যুক্তরাজ্য যুবদলকে একটি শক্তিশালী সংগঠনে পরিনত করতে মরহুম খয়রুল ইসলাম যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে ।         

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।    

উল্লেখ্য, যুক্তরাজ্য প্রবাসী খয়রুল ইসলাম ব্রাডফোর্ড বিএনপির সভাপতি মোঃ ফয়জুল ইসলাম এবং লন্ডন মহানগর বিএনপির সভাপতি ও যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি মোঃ তাজুল ইসলাম ভাতৃদয়ের মামাতো ভাই। সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিন ইউনিয়নের দক্ষিন কানিশাইল নিবাসী খয়রুল ইসলাম শনিবার (৯ জানুয়ারি) সকাল ১১ ঘটিকায় বাংলাদেশে উনার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।l