শ্রাবন্তীর বাংলাদেশ হাইকমিশনে অভিযোগ

শ্রাবন্তীর বাংলাদেশ হাইকমিশনে অভিযোগ

বিনোদন ডেস্কঃ
বাংলাদেশের একটি নম্বর থেকে দিনের পর দিন অশ্লীল মেসেজ পাঠিয়ে বিরক্ত করায় বাংলাদেশ হাইকমিশনের দারস্থ হলেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। গত ৮ সেপ্টেম্বর কয়েকটি মেসেজের স্ক্রিন শট সংযুক্ত করে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন তিনি।

শ্রাবন্তী বাংলাদেশের একটি জাতীয় দৈনিককে জানিয়েছে, বাংলাদেশের একটি নম্বর থেকে তার কাছে অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হচ্ছে। বাংলাদেশের পরিচিতিজনদের মাধ্যমে ওই নম্বর ব্যবহারকারীকে বের করে মেসেজ পাঠানো বন্ধ করার চেষ্টা করেছি। কিন্তু কাজ হয়নি। ইদানিং মেসেজ পাঠানোর মাত্রা বেড়ে গেছে। তাই বাধ্য হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে অ্যাকশন নিতে ভারতে বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছি।

তিনি বলেন, ফেসবুক বা ইনস্টাগ্রামে অনেক সময় বিরূপ মন্তব্য আসে, সেসব মেনে নেয়া যায়। কিন্তু সরাসরি ফোনে অশ্লীল ভাষায় গালমন্দ করে মেসেজ পাঠানো খুব অন্যায়। এটা মেনে নেওয়া যায় না। এ ব্যাপারে কলকাতার বাংলাদেশি উপহাইকমিশনে যোগাযোগ করা হলে এক কর্মকর্তা জানিয়েছেন, শ্রাবন্তীর লিখিত অভিযোগটি তারা পেয়েছেন, যথাযথ ব্যবস্থা নিতে তারা কাজ শুরু করেছেন। ইতিমধ্যে অভিযোগপত্রটি বাংলাদেশে পাঠিয়ে দেয়া হয়েছে।