শায়খুল হাদীস আল্লামা খলিলুর রহমান হামিদী (পীর সাহেব বরুণী) এর ইন্তেকালে খেলাফত মজলিস যুক্তরাজ্যের শোক প্রকাশ

শায়খুল হাদীস আল্লামা খলিলুর রহমান হামিদী (পীর সাহেব বরুণী) এর ইন্তেকালে খেলাফত মজলিস যুক্তরাজ্যের শোক প্রকাশ

৮ অক্টোবর ২০২০ লন্ডন:


খেলাফত মজলিসের কেন্দ্রীয় অভিবাবক পরিষদের সদস্য, আঞ্জুমানে হেফাজতে ইসলামের আমীর, জামেয়া লুৎফিয়া বরুনা মাদ্রাসার শায়খুল হাদিস আল্লামা খলিলুর রহমান হামিদী পীর সাহেব বরুনীর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সভাপতি মাওলানা সাদিকুর রাহমান, সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক ও বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম। 

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, শায়খুল ইসলাম আল্লামা খলিলুর রহমান হামেদী (রাহঃ) তিনি ছিলেন মুসলিম উম্মাহর আধ্যাত্বিক রাহবার। হযরতুল আল্লাম হামিদী (রহঃ) রূপে গুনে বাংলাদেশের একজন মহা মানুষ হিসাবে গণ্য ছিলেন। চেহারা ছিল উজ্জ্বল নূরানী, সভা সমিতিতে যোগদান করলে পূর্বেকার ওলীগনের মত সামান্য বয়ানেই মানুষ প্রভাবিত হতেন।তিনি ইসলাম বিরোধী কার্যকলাপ বন্ধের সময় একজন বীর সৈনিক, সেনাপতির মত কাজ করে গেছেন। সারাটি জীবন দোয়া-জিকির এবং তালীমের কাজে নিয়োজিত ছিলেন। আলেমগণ হযরতকে ‘কুতবে জামান’ তথা যুগের ওলী উপাধিতে ভূষিত করেছিলেন।
এছাড়া তিনির দেশ বিদেশে রয়েছে তাঁর হাজার হাজার ছাত্র, ভক্ত ও মুরিদান। 
নেতৃবৃন্দ বলেন তাঁর ইন্তেকালে মুসলিম উম্মাহ একজন আধ্যাত্মিক রাহবার ও আপসহীন সিপাহসালারকে হারিয়েছে, যা অপুরনীয়। 
নেতৃবৃন্দ তাঁর রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবার, আত্মীয় স্বজন, ছাত্র ও মুরিদানদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 
পরিশেষে নেতৃবৃন্দ আল্লাহ তা’আলার দরবারে মরহুমকে জান্নাতে উচ্চ মাকাম দান ও শোকাহত পরিবারকে সবরে জামিল ইখতিয়ারের তাওফিক কামনা করেন।