সিটির বিপক্ষে ম্যাচে বেলকে নেননি জিদান

সিটির বিপক্ষে ম্যাচে বেলকে নেননি জিদান
ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে গ্যারেথ বেলকে স্কোয়াডে রাখেননি রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। ছবি: এএফপি

স্পোর্টস ডেস্কঃ 
রিয়াল মাদ্রিদের শেষ ৭ ম্যাচে কোচ জিনেদিন জিদান একবারও মাঠে নামাননি গ্যারেথ বেলকে। জুনে মায়োর্কার বিপক্ষে সবশেষ রিয়ালের জার্সিতে মাঠে দেখা গিয়েছিল তাঁকে। ওয়েলশ ফুটবলারের অপেক্ষাটা আরও দীর্ঘই হচ্ছে। ৮ আগস্ট ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বেলকে স্কোয়াডে রাখেননি জিদান।

জিদানের সঙ্গে তাঁর রসায়নটা কখনোই জমেনি। এখন তো বেলের রিয়াল ছাড়ার গুঞ্জন কান পাতলেই শোনা যায়। অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেওয়ার কথা শোনা গেছে। যদিও বেলের এজেন্ট এটাকে পুরোপুরি গুজব বলে উড়িয়ে দিয়ে বলেছেন আপাতত রিয়াল ছাড়ার কোনো সম্ভাবনা নেই তাঁর। এ মৌসুমে রিয়ালের হয়ে বেলের গোল সংখ্যা মাত্র ৩।

মজার ব্যাপার হচ্ছে সিটির বিপক্ষে দলের সঙ্গে ভ্রমণ করবেন অধিনায়ক সার্জিও রামোস। প্রথম লেগে তিনি লালকার্ড দেখেছিলেন। দ্বিতীয় লেগে তাই তাঁর খেলার কোনো সুযোগ নেই। কিন্তু তারপরেও তিনি দলের সঙ্গে ম্যানচেস্টারে যাবেন, অনুশীলন করবেন। ড্রেসিং রুমেও থাকতে পারবেন। বেলের সঙ্গে ম্যানচেস্টার-যাত্রা থেকে বাদ পড়েছেন আরও দুজন—রদ্রিগেজ ও মারিয়ানো দিয়াজ। কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দিয়াজ। তিনি এখন সুস্থ হওয়ার প্রক্রিয়ার মধ্যে আছেন।ম্যাচটা যেকোনো বিচারেই রিয়ালের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রথম লেগে ঘরের মাঠে ২-১ গোলে হেরে বসেছিল জিদানের দল। পরের রাউন্ডে যেতে দুর্দান্ত কিছুই করতে হবে দলকে।