সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম-এর ইন্তেকালে লন্ডন বাংলা প্রেস ক্লাব-এর শোক 

সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম-এর ইন্তেকালে লন্ডন বাংলা প্রেস ক্লাব-এর শোক 


বাংলাভাষী ডেস্ক 

সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধি আজিজ আহমদ সেলিম-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেস ক্লাব প্রেসিডেন্ট মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের ও ট্রেজারার আ স ম মাসুম। তারা এক বিবৃতিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, সিলেটবাসী একজন সর্বজন শ্রদ্ধেয় সাংবাদিককে হারালো। দেশ-বিদেশে বহু তরুণের সাংবাদিকতার সূচনা হয়েছিলো তার হাত ধরে। বিশেষ করে উপমহাদেশের প্রাচীনতম সংবাদপত্র যুগভেরীর সম্পাদক হিসেবে তার ভূমিকা ছিলো অনন্য। অতি সম্প্রতি আজিজ সেলিম এবং সিলেট প্রেস ক্লাবের সাবেক প্রেসিডেন্ট আহমেদ নুরের নেতৃত্বে সিলেটের স্বার্থে ক্যাম্পেইনধর্মী সামাজিক সংগঠনের সূচনা হয়। সিলেট প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারী আজিজ আহমদ সেলিম সিলেটে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালেরও নেতৃত্ব দেন। 
উল্লেখ্য আজিজ আহমদ সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ৮ অক্টোবর থেকে সিলেট ক্যান্টনম্যান্টে সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার ১৮ অক্টোবর রাত পৌনে নয়টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরপারে পাড়ি জমান সদাহাস্যোজ্জ্বল এই সাংবাদিক।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৭ বছর। ছিলেন নগরীর মজুমদারী এলাকার বাসিন্দা। তিনি স্ত্রী, তিন মেয়ে, জামাতাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।