হেফাজতে ইসলামের সহকারী মহাসচিব মুফতি কাসেমী আর নেই

হেফাজতে ইসলামের সহকারী মহাসচিব মুফতি কাসেমী আর নেই

বাংলাভাষী ডেস্ক:


হেফাজতে ইসলামের নবনির্বাচিত সহকারী মহাসচিব মুফতি রহিম উল্লাহ কাসেমী ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি-- রাজিউন)। তিনি ফেনীর লালপোল সোলতানিয়া মাদরাসার মুহাদ্দিস ছিলেন। বুধবার রাতে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

হেফাজত ইসলাম সূত্রে জানা যায়, গত মঙ্গলবার মুফতি রহিম উল্লাহ কাসেমী নোয়াখালীর হাতিয়ায় এক মাহফিলের গিয়ে অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাকে মাইজদীর একটি হাসপাতালে নেওয়া হয়, পরে সেখান থেকে বনশ্রীতে অবস্থিত ঢাকা ফ্রেন্ডশিপ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে পড়েন ও তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা ইবনে সিনা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত বুধবার ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

তার ছেলে মাহামুদুল হাসান জানান, বৃহস্পতিবার বাদ জোহর নিজের প্রতিষ্ঠিত গুনকবাবুপুর দারুল উলুম মাদ্রাসা চত্বরে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

তার মৃত্যুতে হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী এবং মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন।