হোমল্যান্ড লাইফ ইন্সুইরেন্সের ৭ পরিচালক গ্রেফতার

হোমল্যান্ড লাইফ ইন্সুইরেন্সের ৭ পরিচালক গ্রেফতার


বাংলাভাষী   ডেক্স :-

হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৭ পরিচালককে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রাজধানীর মতিঝিলে অবস্থিত বীমা কোম্পানিটির প্রধান কার্যালয় থেকে আজ বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে তাদের গ্রেফতার হয়।
মতিঝিল থানার ডিউটি অফিসার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গ্রেফতারকৃতদের এরইমধ্যে ঢাকার সিএমএম কোর্টে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃত আসামিরা হলেন- হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ভাইস চেয়ারম্যান জামাল মিয়া, পরিচালক আবদুর রব, পরিচালক কামাল মিয়া, পরিচালক আবদুর রাজ্জাক, পরিচালক আবদুল আহাদ, পরিচালক জামাল উদ্দিন এবং পরিচালক আবদুল হাই।
গ্রেফতারকৃত পরিচালকদের সবাই প্রবাসী বলে জানা গেছে। এ ছাড়াও জামাল মিয়া ও কামাল মিয়া এবং আবদুল আহাদ ও আবদুল হাই পরস্পর সম্পর্কে আপন ভাই।
মতিঝিল থানা সূত্র জানিয়েছে, পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী মো. নাসিরুল আমিনের নেতৃত্ব আজ বুধবার বিকেলে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে দায়েরকৃত মাগুরা জেলার সিআর মামলা নং- ২২৭, ২২৮, ২২৯, ২৩০/২২ এবং ধারা নং ৪০৬ ও ৪২০।
এ বিষয় হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার মণ্ডল বলেন, মামলার বিষয়টি আমরা আগে জানতাম না। বিষয়টি জেনে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।