বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
সিরাজুল জব্বার চৌধুরীর মৃত্যুতে গোলাপগঞ্জে শোকের ছায়া
৩১ মে, ২০১৮


বিশেষ সংবাদদাতা:
গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী আর নেই। (ইন্নালিল্লাহি --- রাজিউন) । আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় তিনি ঢাকার ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেছেন বলে নিশ্চিত করেছেন  সেখানে অবস্থানরত বিশিষ্ট সাংবাদিক দুলাল আহমদ চৌধুরী। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, দুই ছেলে নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি গোলাপগঞ্জ উপজেলার রনকেলী উত্তর গ্রামের মরহুম আব্দুল জব্বার চৌধুরীর পুত্র। তার মৃত্যু সংবাদ দ্রুত ছড়িয়ে পড়ে গোলাপগঞ্জ পৌরশহর সহ দেশে বিদেশে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করছেন অনেকে। মেয়রের ঘনিষ্ট যুবলীগ নেতা, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রুহেল আহমদ বাংলাভাষীকে জানান তাঁর জানাজার সময় এখনো নির্ধারণ হয়নি। লাশ গোলাপগঞ্জে নিয়ে আসার প্রস্তুতি চলছে।


২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্টিত গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে জয়লাভ করে মেয়র নির্বাচিত হন। তিনি দায়িত্ব গ্রহণের পর অসংখ্য উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেন এবং বাস্তবায়নাধীন রয়েছে।



এর আগে তিনি গোলাপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং গোলাপগঞ্জ পৌরসভার প্রথম প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক। তার মৃত্যুর খবরে গোলাপগঞ্জ সহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
তার মুত্যুতে শোক প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ সম্পাদক এডভোকেট মাওলানা রশীদ আহমদ, গোলাপগঞ্জ উপজেলা চেযারম্যান হাফিজ নজমুল ইসলাম, সা‌বেক মেয়র জাকা‌রিয়া আহমদ পাপলু, বাংলাভাষী সম্পাদক অলিউর রহমান খান, আমাদের প্রতিদিন সম্পাদক আনোয়ার শাহজাহান, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সদস্য আব্দুল ওয়াহাব জোয়ারদার প্রমুখ।





সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT