বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
বিশ্বনাথ বিএনপির ৯ নেতার পদ স্থগিত
১০ জুন, ২০১৯



বাংলাভাষী ডেস্ক:দলীয় শৃঙ্খলা পরিপন্থী  ও গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলা বিএনপির ৯ নেতার সকল ধরনের পদ স্থগিত করা হয়েছে। একই সাথে দলীয় চূড়ান্ত ব্যবস্থা গ্রহণের জন্য বিএনপির কেন্দ্রেও সুপারিশ করা হয়েছে।

সোমবার (১০ জুন) সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপরোক্ত তথ্য জানানো হয়।

৯ নেতা হলেন, সিলেট জেলা বিএনপির সদস্য, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, বিশ্বনাথ উপজেলা বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক ও দশঘর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আব্দুল মন্নান রিপন, বিশ্বনাথ উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসভাপতি ও দেওকলস ইউনিয়ন বিএনপির সভাপতি তাহিদ মিয়া, সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, বিশ্বনাথ উপজেলা উপজেলা বিএনপির সহসভাপতি ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি রইছ উদ্দিন মাষ্টার ও বিশ্বনাথ উপজেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ও খাজাষ্ণি ইউনিয়ন বিএনপির সভাপতি এ টি এম নুরুদ্দিন।


বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগের প্রেক্ষিতে সিলেট জেলা বিএনপির পক্ষ থেকে ০২/০৪/২০১৯ তারিখে উপরোক্ত ব্যক্তিদের কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়। উপরোক্ত নাম ও পদবীধারী নেতাদেরকে নোটিশ প্রাপ্তির তিন দিনের মধ্যে কারণ দর্শানো এবং জবাব প্রদানের জন্য বলা হয়। কিন্তু আজ অবধি উনারা নোটিশের কোন জবাব প্রদান তো করেন নাই উপরন্তু এখনও দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও গঠনতন্ত্র বিরোধী কাজে লিপ্ত রয়েছেন। তাই সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী উপরোক্ত নেতৃবৃন্দের সকল ধরনের পদ পদবী স্থগিত করা হয়েছে। পাশাপাশি চূড়ান্ত ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে। এই বিজ্ঞপ্তি প্রকাশের পর থেকে দলীয় সকল পদবী স্থগিত থাকার নির্দেশনা কার্যকর হবে।

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT