বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
সিসিক এর ট্রেড লাইসেন্স: বাড়ছে ফি: বাড়ছে ভোগান্তি
১০ জুলাই, ২০১৯

সিসিক এর ট্রেড লাইসেন্স: বাড়ছে ফি: বাড়ছে ভোগান্তি
বাংলাভাষী ডেস্ক::
সিলেট সিটি কর্পোরেশনে ট্রেড লাইসেন্স করতে যাওয়া মানুষদের দূর্ভোগ দিন দিন বাড়ছে। হু হু করে বাড়ছে ট্রেড লাইসেন্স ফি। এ ফি'র ক্ষেত্রে কোনো বালাই নেই । যে ফি আজ ৮ হাজার, সেই ফি কাল ১০ হাজার হতেও কোনো দ্বিধা নেই। আর এসব নিয়ে ভূক্তভোগীরা মুখ খুলতে শুরু করেছেন।
সিলেটের বিশিষ্ট লেখক ও প্রকাশকও বায়েজিদ মাহমুদ ফয়সল তাঁর ফেসবুকে এ নিয়ে ক্ষোভ ঝেড়েছেন। তিনি তার স্ট্যাটাসে লিখেছেন, "সিলেট সিটি কর্পোরেশন এর মেয়র আর কর্তাদের বক্তব্য শুনলে মনে হয় নগর ভবনে সেবার দুয়ার খুলে বসেছেন। সেখানে গেলে হাড়ে হাড়ে টের পাওয়া যায় আর বুঝা যায় কি ধরণের সেবা দিচ্ছেন, কিংবা সেবার জন্য কত গুণধর মানুষগুলো রেখেছেন! আজ যে ট্রেড লাইসেন্স ৮ হাজার কাল সেটি ১০ হাজার লাগে। খাও বাবারা লুটে খাও..."
শুধু লেখক ফয়সল নন, ভূক্তভোগীরা ক্ষোভ ঝাড়ছেন এই স্ট্যাটাসের মন্তব্যে। ইকবাল হাসান জাহিদ লিখেছেন এত দাম। আগে দুই হাজার টাকা ছিলো। মো. সাদ্দাম নামে আরেক জন মন্তব্য করেছেন ‌'মুখ চিনিয়া খাদিম দারি চলে সিটি করপোরেশন'। মাজহারুল ইসলাম সাদী নামের আরেকজন লিখেছেন'৩০০ টাকার এআইটি বেড়ে এখন ২০০০ টাকা হয়েছে"! নগরের বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী কাবুল লিখেছেন' হিরো আলম মেয়র হলে যা হয়"।
এভাবে নগরের বাসিন্দা ক্ষোভে ফুঁসলেও যেন কোনো মাথাব্যাথা নেই নগর কর্তৃপক্ষের।




সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT