বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
পিপি’র দায়িত্ব ছাড়ার ইঙ্গিত মিসবাহ্ সিরাজের
৮ সেপ্টেম্বর, ২০১৯



বাংলাভাষী ডেস্ক ::আগামীতে আর সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) না হওয়ার ইঙ্গিত দিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেটের বর্তমান পিপি মিসবাহ্ উদ্দিন সিরাজ।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে সিলেটের পূর্ব জিন্দাবাজারস্থ একটি হোটেলে চেম্বার অব লিগ্যাল সার্ভিসেস আয়োজিত একটি সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে এই ইঙ্গিত দেন তিনি।

সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সম্পাদক আখমল খানের সভাপতিত্বে সিলেট ল' কলেজের অধ্যক্ষ ও সিলেট জেলা বারের আইনজীবী এডভোকেট সৈয়দ মহসিন আহমদের আইন পেশায় ২৫ বছরপূর্তি ও যুক্তরাষ্ট্র সফর উপলক্ষে এই সংবর্ধনার আয়োজন করা হয়।



অনুষ্ঠানে মিসবাহ্ উদ্দিন সিরাজ আরও বলেন, আইনজীবীরাই আমাকে দুইবার দেশের আইনজীবীদের শীর্ষ প্রতিষ্ঠানের সদস্য হিসেবে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। এই কারণেই আমি বাংলাদেশ আওয়ামী লীগের ৩য় ব্যক্তি অর্থাৎ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করেছি। এর সবই সম্ভব হয়েছে আইনজীবীদের কারণে। 

টানা ১০ বছর সিলেটের পিপি হিসেবে কাজ করার কারণে অনেক ভূল ত্রুটি হতে পারে উল্লেখ করে এগুলোকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান জানান তিনি। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় স্পেশাল জজ আশফাকুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আবুল কাশেম, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ই ইউ শহীদুল ইসলাম, সামিউল আলম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ প্রমুখ।

এডভোকেট আজমল আলীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে সিলেট ও সুনামগঞ্জের শতাধিক আইনজীবী অংশ নেন।

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT