বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
সাংবাদিককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে এসআই ক্লোজড
৬ অক্টোবর, ২০১৯

 

বাংলাভাষী ডেস্কঃ রাজধানীর আজিমপুরে সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টাও করা হয়েছে বলে দাবি অভিযোগকারী সাংবাদিকের।

 

 

শনিবার (৫ অক্টোবর) মধ্যরাতে এ ঘটনা ঘটে। এর জেরে লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) কালামকে প্রাথমিকভাবে ক্লোজড করা হয়েছে। রাত আড়াইটার দিকে তাকে এ নির্দেশ দেয়া হয় বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আশরাফ।

জানা গেছে, শনিবার রাতে একটি বিয়ের অনুষ্ঠান শেষে বাসায় ফিরছিলেন একটি অনলাইন গণমাধ্যমের সাংবাদিক কাজী মোবারক হোসেন ও সাংবাদিক ফখরুল ইসলাম শাহীন। রাত সোয়া ২টার দিকে আজিমপুরের শাখত বাড়ি বটতলা এলাকায় এলে তাদের মারধর করেন এক ওসি, এসআই ও কনস্টেবল।

সাংবাদিক কাজী মোবারক বলেন, রাতে একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে বাসায় ফিরছিলাম। বাসার সামনে এলে লালবাগ থানার এসআই কালাম ও এক কনস্টেবল আমার পথরোধ করে জোর করে গাড়িতে ওঠানোর চেষ্টা করেন। গাড়িতে উঠতে না চাইলে এসআই আমাকে বলেন, তোকে ইয়াবা দিয়ে মামলা দেব। মামলা না খেতে চাইলে গাড়িতে ওঠ। তা সত্ত্বেও গাড়িতে না উঠলে তিনি আমাকে মারধর করেন।এ ঘটনার পর লালবাগ থানার ওসি কেএম আশরাফ জানান, আমরা খবর পেয়েছি। এরই মধ্যে এসআই কালামকে ক্লোজড করার আদেশ দেয়া হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT