বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
ডেমরায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন!
৪ নভেম্বর, ২০১৯

বাংলাভাষী ডেস্ক :: রাজধানী ডেমরায় মাদকাসক্ত বড় ভাইয়ের ছুরিকাঘাতে মো. হোসেন বক্স (২৪) নামে ছোট ভাই খুন হয়েছেন। এ ঘটনায় আপন বড় ভাই মো. হাসান বক্স (২৮) পলাতক রয়েছেন।

রোববার রাতে পূর্ব বক্সনগর অন্ধপাট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হোসেন বক্স একই এলাকার আলী বক্সের ছেলে। এ ঘটনায় মৃতের বাবাসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেমরা থানায় নেয়া হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত হোসেন বাড়ির পাশে একটি মাছের খামারে কাজ করতেন। গত কয়েক দিন ধরে ওই এলাকার কারখানায় কর্মরত একটি মেয়েকে পছন্দ করতেন হোসেন বক্স। পছন্দের একপর্যায়ে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় ছেলেটি।

এদিকে মেয়েটির অন্যত্র বিবাহের সিদ্ধান্ত হওয়ার হোসেনের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

এ নিয়ে হোসেন মেয়েটির কাছে তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলার দাবি জানান। পরে এ বিষয়ে ওই মেয়ের স্বজনরা হাসান বক্সের কাছে নালিশ করেন। গত দু-তিন দিন ধরেই এ বিষয়ে হাসান বক্স ও তার ছোট ভাইয়ের বাকবিতণ্ডা চলছিল।

নিহতের বড় বোন মঞ্জু প্রতিবেদককে জানান, রোববার সন্ধায় হঠাৎ বড়িসংলগ্ন দোকানের সামনে জনসমক্ষে হাসান বক্স ও হোসেন বক্সের মধ্যে মেয়েটির বিষয়ে তুমুল ঝগড়া চলতে থাকে। ঝগড়ার একপর্যায়ে বড় মাদকাসক্ত হাসান হঠাৎ করে একটি ছুরি এনে ছোট ভাই হোসেনের বুকের বাম দিকে সজোরে ছুরিকাঘাত করে।

এতে মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়েন হোসেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হোসেনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঘটনাস্থলে ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রকিবুল হাসান বলেন, মর্মান্তিক এ ঘটনার পরই খুনি দ্রুত পালিয়ে যায়। আর খুনের এ বিষয়টির সত্যতাও জানা গেছে। তাই খুব দ্রুত পুলিশ মাদকাসক্ত ওই খুনিকে গ্রেফতার করে আইনের আওতায় আনবে।

বর্তমানে মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। নিহতের পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে মামলা নেয়া হবে।

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT