বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
বঙ্গবন্ধু বিপিএল থেকে সরে দাঁড়াল রাজশাহী কিংস
৮ নভেম্বর, ২০১৯

 

বাংলাভাষী ডেস্ক ::বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর এবারে বিশেষ আসর (সপ্তম আসর) থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন রাজশাহী কিংস। বৃহস্পতিবার (৭ই নভেম্বর)  নিজেদের ফেসবুকে এক বিবৃতির মাধ্যমে এই কথা জানায় রাজশাহী।

এবারের বিপিএলে মালিকানাধীন কোনো ফ্রাঞ্চাইজি না রাখার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির এমন সিদ্ধান্তে গত আসরের ফ্রাঞ্চাইজিগুলোর মাঝে হতাশা দেখা গেলে স্বইচ্ছুকদের দলের স্পন্সর হওয়ার সুযোগ করে দেয় বিসিবি। এবার সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা দিয়ে বিপিএলের এবারের আসর থেকে নিজেদের প্রত্যাহার করে নেয় রাজশাহী।

ভক্ত সমর্থকদের উদ্দেশে বার্তা দিয়ে নাম প্রত্যাহারের ঘোষণা দিয়ে রাজশাহী কিংস মালিকপক্ষ তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে লেখেন, ‘আমাদের ভক্ত সমর্থক ও শুভাকাক্ষীদের উদ্দেশে অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বিপিএলের সপ্তম আসরে আমরা অংশগ্রহণ করছি না। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বিশেষ এই আসরের আয়োজন করায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির সিদ্ধান্তে সমর্থন জানিয়ে এ আসরের সফলতা কামনা করি। আগামী মৌসুম থেকে রাজশাহী কিংস আবার মাঠে ফিরবে।’এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে বিপিএল আয়োজন করা হচ্ছে। এ আসরে কোনো ফ্রাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন এবং দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের টুর্নামেন্টের নামকরণ করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল নামে।  ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT