বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
সিলেটের জাফলং সীমান্তে নায়ক দেব
৮ নভেম্বর, ২০১৯

 

বাংলাভাষী ডেস্ক ::হঠাৎ করেই ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক দেবকে দেখা গেলো সিলেটের জাফলং সীমান্তে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেলে তিনি মেঘালয়ের ডাউকি ও বাংলাদেশের সিলেটের জাফলং সীমান্ত এলাকার জিরো পয়েন্ট ঘুরে দেখেন। এ সময় তিনি জাফলং জিরো পয়েন্ট এলাকায় টহলরত বিজিবি সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।

দেবের অফিসিয়াল ফেসবুক পেজের পোস্ট থেকে জানা যায়, ভারতের কেন্দ্রীয় প্রতিরক্ষা দপ্তরের পক্ষ থেকে ভারতের জওয়ানদের অভাব-অভিযোগ শোনার জন্য একটি কমিটি ট্যুরে বেড়িয়েছেন। সাংসদদের নিয়ে গড়া এই স্ট্যান্ডিং কমিটির অন্যতম সদস্য হলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ দীপক অধিকারী ওরফে নায়ক দেব।

কমিটির অন্যান্য সদস্যদের নিয়ে নাথুলা পাস, তাওয়াং, ছাড়াও একাধিক সুউচ্চ সীমান্তে থাকা ভারতীয় সেনাদের সাথে দেখা করতে ও তাদের কথা শুনতে তাদের মাঝে উপস্থিত হন দেব। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার তিনি পৌঁছান ভারত ও বাংলাদেশের মধ্যকার সীমান্ত এলাকা সিলেটের জাফলংয়ে।

সেখানে এসে তোলা দুইটি ভিডিও তিনি তার ফেসবুক পেজে আপলোড করেন। সেখানে তিনি বলেন, ‘সীমান্ত, কাঁটাতার, দুটো দেশ, এসব কিছুই মনে থাকেনা যখন তাদের সঙ্গে কথা বলি। বাংলাদেশ ভারত সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হল। এসময় তিনি দুই দেশের মঙ্গল কামনা করেন। একই সাথে বিজিবিকে ধন্যবাদ জানান।’

এদিকে দেব সীমান্তে আসার পরপরই বাংলাদেশ ও ভারত উভয় দেশের পর্যটকরা তার সঙ্গে সেলফি তুলতে এবং ফটোসেশন করার জন্য তাকে ঘিরে ধরেন। পরে বিজিবি এবং ভারতীয় বিএসএফ সদস্যদের সহায়তায় ভক্তদের ভিড় এড়িয়ে তিনি সেখান থেকে চলে যান।

দেব প্রবীর নন্দী পরিচালিত 'অগ্নিশপথ' সিনেমার মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে পদার্পণ করেন। এ পর্যন্ত তিনি ৪০টিরও অধিক সিনেমায় অভিনয় করেছেন। যার মধ্যে পরাণ যায় জ্বলিয়া রে, চ্যালেঞ্জ, খোকাবাবু, খোকা ৪২০-এর মতো একের পর এক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন। ছবিগুলো বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয়তা পায়।দেব ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করেন।

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT