বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেন ছাত্রীর মৃত্যু
২ ডিসেম্বর, ২০১৯

 

বাংলাভাষী ডেস্ক ::রাজধানীর বিজয় সরণিতে মোটরসাইকেল থেকে পড়ে আহত কলেজছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫) ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (২ডিসেম্বর) ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেলের আইসিইউতে আকলিমার মৃত্যু হয়।

তিনি ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্রী ছিলেন।

এর আগে শনিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে বিজয় সরণিতে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে তিনি আহত হয়েছিলেন।

নিহতের ভগ্নিপতি মো. মাসুদ জানান, তাদের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামে। জুঁইয়ের বাবার নাম আবুল কালাম। পরিবারের সঙ্গে জুঁই থাকতেন মিরপুর পূর্ব কাজীপাড়া ৫০৩ নম্বর বাসায়। তিন বোনের মধ্যে তিনি ছিলেন ছোট।

মাসুদ আরও জানান, জুঁই ফার্মগেটে একটি কোচিং সেন্টারে পড়াতেন। শনিবার সকালে মিরপুরের বাসা থেকে উবারের মোটরসাইকেলে করে ফার্মগেটে ওই কোচিং সেন্টারের উদ্দেশে যাচ্ছিল। পথের মধ্যে বিজয় সরণীতে মোটরসাইকেল থেকে তিনি পড়ে যান। পরে উবার চালক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে জুঁইয়ের সঙ্গে ছিল মা রোকেয়া বেগম সুমি ও মেজো বোন তানজিনা আক্তার। কান্নাজড়িত কণ্ঠে মা বলেন, সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসি। কিন্তু জুঁইয়ের সঙ্গে কোনো কথা বলতে পারিনি। আমার মেয়ে খুব আদরের ছিল। জুঁইয়ের একটি কথাও শুনতে পারলাম না।

এদিকে জুঁইয়ের মৃত্যুর খবর ইডেন কলেজে ছড়িয়ে পড়লে সহপাঠীরা হাসপাতালে ছুটে আসেন। সহপাঠীকে হারিয়ে তারাও ভেঙে পড়েন কান্নায়।

জুঁইয়ের সহপাঠী শামীমা ফেরদৌস লিনা বলেন, জুঁই ভালো ছাত্রী ছিল। সবসময় হাসিখুশি থাকত। আমরা আমাদের একজন ভালো সহপাঠীকে হারালাম।ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT