বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
সিলেটে একদিনে করোনা শনাক্ত হলো ৪৫ জনের
২১ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: বুধবার একদিনেই সিলেটে করোনাভাইরাস আক্রান্ত ৪৫ রোগী শনাক্ত হয়েছেন। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব্বিদ্যালয়ে করোনাভাইরাস শনাক্ত করণ পরীক্ষা শুরু হওয়ার পরই বেড়ে গেছে সিলেটে করোনা আক্রান্ত শনাক্ত হওয়ার সংখ্যা। বুধবার থেকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা শুরু হয়। প্রথমদিনেই এই ল্যাবে ২৩ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে শনাক্ত হয় আরও ২২ জনের।
দুই ল্যাব মিলিয়ে বুধবার মোট ৪৫ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে ৪৪ জনই সিলেট জেলার ও ১ জন মৌলভীবাজারের জুড়ি উপজেলার। বুধবার শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবকে সিলেট সদর উপজেলার ৯১ জনের নমুনা পরীক্ষা করা হয়। ফলে শনাক্ত হওয়া ২৩ জনই সদর উপজেলার।
এদিকে, বুধবার ওসমানী মেডিকেল কলেজে মোট ১৮৪ জনের নমুনা পরীক্ষা হয়। এরমধ্যে ২২ টি পজেটিভ আসে। যাদের পজেটিভ এসেছে তাদের মধ্যে ২১ জনই সিলেট জেলার ও একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা।
জানা যায়, বুধবার ওসমানী হাসপাতালে শনাক্ত হওয়ারা সিলেট নগরী, কানাইঘাট, গোলাপগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার বাসিন্দা। সবমিলিয়ে সিলেট বিভাগে মোট ৪৯৪ জনের করোনা শনাক্ত হলো। এরমধ্যে সিলেট জেলারই ২২৯ জন।

IM : জুনেদ আহমদ ইমরান

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT