বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
আম্পানে পিরোজপুরে প্রাণ গেল দুজনের
২১ মে, ২০২০

বাংলাভাষী ডেস্ক :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় গতকাল বুধবার ঘূর্ণিঝড় আম্পানের কবলে পড়ে প্রাণ গেল দুজনের। তাদের মধ্যে একজন মারা গেছেন বাড়ির সীমানা প্রাচীরের নিচে চাপা পড়ে। অন্যজন নিরাপদ আশ্রয়ের জন্য বের হয়ে ভয়ে মারা গেছেন। এই দুজন হলেন মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের গিলাবাদ গ্রামের শাহজাহান মোল্লা (৫৫) এবং ধুপতি গ্রামের গোলেনুর বেগম (৭০)।
বুধবার সন্ধ্যায় শাহজাহান মোল্লা শহর থেকে বাড়িতে ফিরছিলেন। বৃ‌ষ্টি ও ঝড়ো বাতাসে মঠবা‌ড়িয়া সরকা‌রি কলেজের পেছনে একটি বাড়ির সীমানা প্রাচীর ভেঙে শাহজাহান মোল্লার ওপর পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চি‌কিৎসক মৃত ঘোষণা করেন। মঠবা‌ড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ‌চি‌কিৎসা কর্মকর্তা ফেরদৌস ইসলাম বলেন, শাহজাহান মোল্লাকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়।
এদিকে ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে প্রচণ্ড বাতাস শুরু হলে গতকাল রাত নয়টার দিকে উপজেলার ধুপতি গ্রামের গোলেনুর বেগম নিরাপদ আশ্রয়ের জন্য প্রতিবেশীর বাড়ি রওনা হন। তিনি প্রচণ্ড ভয় পান। প্রতিবেশী হাবিব হাওলাদারের ঘরে পৌঁছে তিনি মারা যান।
আমরাগাছিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক দুজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন।

IM : জুনেদ আহমদ ইমরান

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT