বৃহস্পতিবার ১ জানুয়ারি, ১৯৭০
মুসলমানদের সালামকে অসাধারণ বললেন উইলিয়ামসন
২২ মে, ২০২০

স্পোর্টস ডেস্ক :: কোহলি পর্ব শেষে বৃহস্পতিবার বিকালে জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবালের অতিথি হয়ে এলেন নিউজিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিয়ামসন।লাইভ শুরুর সময় সবাইকে ‘আসসালামুআলাইকুম’ বলে স্বাগত জানিয়ে কেন উইলিয়ামসনের সঙ্গে কথা শুরু করেন তামিম।
প্রথমেই সুপার সাইক্লোন আম্পান শেষে বাংলাদেশের মানুষ কেমন আছে তা জানতে চান কিউই অধিনায়ক। এরপর তামিমসহ বাংলাদেশকে সবাইকে ঈদ মোবারক জানান তিনি।
একইসঙ্গে মুসলমানদের সালামের রীতির প্রশংসা করেন তিনি। উইলিয়ামসন তামিমকে বলেন, বাংলাদেশের সবাইকে ঈদ মোবারক। আরেকটা বিষয়। একদম শুরুতে পরিচয় পর্বে যে তুমি আসসালামু আলাইকুম বললে, এটা সত্যিই সুন্দর একটা আচরণ। সত্যিই অসাধারণ লাগে।
আম্পানের বিষয়ে উইলিয়ামসন বলেন, আমি মনে করি, বাংলাদেশের মানুষ প্রাণঘাতী করোনার কবল থেকে নিজেদের রক্ষা করতে পারছে। এর মধ্যেই সাইক্লোন ‘আম্পান’ আঘাত হানার কথাও শুনলাম। আশা করি, সবাই সুস্থ আছেন।
ফেসবুক লাইভে আমন্ত্রণ জানানোয় তামিমকে ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, তোমাকে ধন্যবাদ, এতো দারুণ আয়োজনে আমাকে আমন্ত্রণ করায়। আমি আশা করছি, কিছু শ্রোতা হয়তো আমাদের এই আড্ডা উপভোগ করেছে। উল্লেখ্য, শুরু থেকে তামিমের লাইভ শো হয়েছে নির্ধারিত দিন রাত সাড়ে ১০টায়। তবে এ দিন হয়েছে বিকালে। মূলত বাংলাদেশ ও নিউজিল্যান্ডের সময়ের মধ্যে পার্থক্য থাকায় এ পদক্ষেপ নেয়া হয়।

IM : জুনেদ আহমদ ইমরান

সম্পাদক : মোঃ ওলিউর রহমান খান প্রকাশক : মোঃ শামীম আহমেদ
ফোন : +44 07490598198 ই-মেইল : news@banglavashi.com
Address: 1 Stoneyard Lane, London E14 0BY, United Kingdom
  কপিরাইট © 2015-2017
banglavashi.com এর সকল স্বত্ব সংরক্ষিত
বাস্তবায়নে : Engineers IT